October 22, 2024, 7:35 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

ফয়সাল আহম্মেদঃ বগুড়ার সোনাতলায় প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলাম শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লতিফুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আবু হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ, কোষাধ্যক্ষ জাহিনুর ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক মিনহাজুল বারী মিম, ধর্মীয় সম্পাদক আব্দুল করিম জামাল, ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসেন রিপন, নির্বাহী সদস্য মোশাররফ হোসেন মজনু ও তাহেরুল ইসলাম উজ্জ্বল।

বক্তারা প্রেসক্লাবের সাবেক সভাপতি ইমরান হোসাইন লিখনসহ কয়েকজন সদস্যের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিষয় তুলে ধরেন। এছাড়াও প্রেসক্লাবকে গতিশীল করার জন্য বক্তারা সকল সদস্যের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com